মনে রাখার মতো কাজ করতে চান ফারিণ


deshlive প্রকাশের সময় : জানুয়ারী ৩১, ২০২৪, ৫:৫৫ অপরাহ্ন /
মনে রাখার মতো কাজ করতে চান ফারিণ

দেশলাইভ ডেস্ক: এ সময়ের জনপ্রিয় অভিনেত্রী তাসনিয়া ফারিণ। তিনি এখন ব্যস্ত ভালোবাসা দিবসের নাটকের শুটিংয়ে। ফারিণ বলেছেন, সবাই যাতে মনে রাখেন, সে রকম কাজই করতে চাই।

সম্প্রতি সংবাদমাধ্যমকে তাসনিয়া ফারিণ বলেছেন, “অসময়” সরলরেখার চলা একটি গল্প, আমাদের আশপাশের গল্প। এখন আমরা যে ধরনের পরিস্থিতির মধ্য দিয়ে যাচ্ছি, সেটারই একটা খণ্ডচিত্র এটি। এ কারণে দর্শকেরা অনেক বেশি কানেক্ট করতে পেরেছেন। প্রিমিয়ার শেষে সবার কাছ থেকে তেমন প্রতিক্রিয়া পেয়েছি। অনেকে তো এটাও বলছেন- সুসময়ে বন্ধু সবাই, দুঃসময়ে নয়; সিনেমাটিতে এ প্রবাদের সুন্দর উপস্থাপন হয়েছে।

ফারিণ বললেন, বাংলাদেশে নারীকেন্দ্রিক গল্পগুলো গুরুগম্ভীরভাবে উপস্থাপন করা হয়। বেশির ভাগ নাটক বা ফিল্মে দেখি, প্রথমে নারী ভেঙে পড়বে, এরপর প্রতিবাদী হয়ে উঠবে- এই একটা ফরম্যাটে আটকা ছিল। দর্শক তাই দেখতে চাইছিলেন না।

ফারিণ বললেন, দেশের ছবিতে আমাকে কবে দেখা যাবে, এমন প্রশ্ন প্রায়ই শুনতে হয়; কিন্তু চলচ্চিত্রের কাজটি যদি আমার ওটিটির কাজকে অতিক্রম করতে না পারে, তাহলে কি লাভ। সবাই যাতে মনে রাখেন, সে রকম কাজ দিয়ে শুরু করতে চাই। সত্যি বলতে, সবকিছু ছাপিয়ে যাওয়ার মতো কাজের প্রস্তাব এখনো পাইনি।

ফারিণ আরও বলেন, নাটকের কাজ আগের চেয়ে অনেক কমিয়েছি। সময় নিয়ে ভালো গল্প, পছন্দসই চরিত্র ও পরিচালক না হলে কাজ করি না। আরও কয়েক দিন ভালোবাসা দিবসের নাটকের শুটিং নিয়ে ব্যস্ত থাকব।

দেশলাইভ/এসআর