শেরপুরে আগুনে পুড়লো স’মিল


deshlive প্রকাশের সময় : এপ্রিল ২১, ২০২৪, ১১:৪৮ পূর্বাহ্ন /
শেরপুরে আগুনে পুড়লো স’মিল

শেরপুর(বগুড়া)প্রতিনিধি: বগুড়ার শেরপুরের রনবীরবালা ঘাটপার এলাকায় একটি স’মিল আগুন লেগে কয়লায় পরিণত হয়েছে। ২১ এপ্রিল রোববার সকালে এ দূর্ঘটনা ঘটে। এতে স’মিল মালিকের প্রায় সাড়ে ৬ লাখ টাকার ক্ষতি সাধন হয়েছে।
জানা যায়, উপজেলার খানপুর ইউনিয়নের দড়িখাগা গ্রামের মো. জামাল মন্ডলের ছেলে আব্দুর রাজ্জাক দীর্ঘদিন ধরে গাড়িদহ ইউনিয়নের রনবীরবালা ঘাটপার এলাকায় স’মিলের ব্যবসা করে জীবিকা নির্বাহ করে আসছিল। প্রতিদিনের ন্যায় ২০ এপ্রিল শনিবার সারাদিনের কাজ শেষে স’মিল বন্ধ করে বাড়ি চলে যায়। পরদিন ২১ এপ্রিল রোববার সকাল সাড়ে ৬ টার দিকে তার স’মিলে হঠাৎই আগুন লেগে যায়। পরে স্থানীয়রা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সে খবর দিলে তারা এসে আগুন নিয়ন্ত্রণে আনে। এতে ৩ টি ইলেক্ট্রিক মোটর বাবদ ১ লাখ ৬০ হাজার, কাঠ বাবদ ৭০ হাজার, স্থাপনা বাবদ ১ লাখ ২০ হাজার টাকা ও প্রায় সাড়ে ৩ লাখ টাকার হিসাবের খাতা পুড়ে গেছে।
স’মিলের মালিক আব্দুর রাজ্জাক জানান, আমার ব্যবসা প্রতিষ্ঠানে ইলেক্ট্রিক কাজের কোন ত্রুটি ছিলোনা। তারপরেও কিভাবে আগুন লাগলো তা বুঝতে পারছিনা।
এ ব্যাপারে ফায়ার সার্ভিস এ্যান্ড সিভিল ডিফেন্সের স্টেশন অফিসার নাদির হোসেন জানান, আমরা খবর পেয়ে দ্রুত সেখানে পৌছে আগুন নিয়ন্ত্রনে আনি। স’মিলে ইলেক্ট্রিক সর্ট সার্কিট থেকে আগুন লাগার সম্ভাবনা রয়েছে।

দেশ লাইভ/স্বজন