নবীনগরে সাবেক এমপির গাড়িবহরে হামলা, আহত ২


aasohan প্রকাশের সময় : জানুয়ারী ১২, ২০২৪, ৫:৩০ অপরাহ্ন /
নবীনগরে সাবেক এমপির গাড়িবহরে হামলা, আহত ২

নবীনগর (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি : ব্রাহ্মণবাড়িয়া-৫ (নবীনগর) আসনের সাবেক এমপি মোহাম্মদ এবাদুল করিম বুলবুলের গাড়িবহরে মোটরসাইকেল যোগে এসে হামলা চালিয়েছে দুর্বৃত্তরা। এমপি অক্ষত অবস্থায় থাকলেও তাঁর ব্যক্তিগত পিএস সাইফুর রহমান সোহেল ও গাড়িচালক ফারুকসহ দুজন আহত হয়েছেন। শুক্রবার বিকেল ৫টায় সলিমগঞ্জ সরকারি হাসপাতালে সামনের সড়কে এ ঘটনা ঘটে। ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

স্থানীয় সূত্র ও প্রত্যক্ষদর্শীরা জানায়, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নবীনগর উপজেলা ভাইস চেয়ারম্যান জাকির হোসেন সাদেক সপরিবারে তার নিজ এলাকার ফতেপুর ইউনিয়নের বাসারুক গ্রামে ভোটকেন্দ্রে ভোট দিয়ে বাড়ি ফেরার পথে সন্ত্রাসী হামলার শিকার হন।

এ ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদে আজ বিকেলে সলিমগঞ্জ ইউনিয়ন আওয়ামীলীগ কার্যালয়ে ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মাইনুল শিকদারের সভাপতিত্বে, সাবেক সংসদ সদস্য এবাদুল করিম বুলবুলের উপস্থিতিতে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় করেন। অনুষ্ঠান শেষ করে ঢাকা ফেরার পথে সলিমগঞ্জ সরকারি হাসপাতালে সামনের সড়কে এলে ক্যাসিনো সাঈদের অনুসারী আমিনুল, ইশতিয়াকসহ ১০-১২ জন অতর্কিতভাবে পিস্তল, দেশীয় অস্ত্র, লাঠিসোঁটা নিয়ে হামলা চালায়।

তখন বাজারের লোকজন এগিয়ে এলে পাঁচটি মোটরসাইকেল ফেলে পালিয়ে যায় দুর্বৃত্তরা।

হামলায় আহত সাইফুর রহমান সোহেল বলেন, ‘হঠাৎ করে আক্রমণকারী আমিনুল আমাকে বলে, সামনে সাঈদ ভাইয়ের সাথে দেখা করতে হবে। আমি যেতে অস্বীকৃতি জানাই। এ সময় গাড়ির গ্লাস বন্ধ করে দেওয়া হয়। এ কে এম মমিনুল হক সাঈদের সন্ত্রাসীরা তাদের হাতে থাকা রড দিয়ে গাড়ির গ্লাস ভেঙে ফেলে।’

এ বিষয়ে বাংলাদেশ হকি ফেডারেশনের সাধারণ সম্পাদক এ কে এম মমিনুল হক সাঈদের সঙ্গে কথা বলার চেষ্টা করলে মোবাইল ফোনে সংযোগ পাওয়া যায়নি।

নবীনগর থানার ওসি মাহবুব আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ‘এমপি সাহেব যাওয়ার সময় তাঁর গাড়িতে হামলা করা হয়। ঘটনাস্থল থেকে পাঁচটি মোটরসাইকেল আটক করা হয়েছে। বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রণে।

মামলা হলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।’

দেশ লাইভ/ এসআর